1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

*মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।*

  • আপডেট সময়ঃ শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ২৫ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করে জনমনে র‍্যাব যেমনি আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে, তেমনি বিভিন্ন সময়ে মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপনেও র‍্যাব অনন্য ভূমিকা রেখেছে।

মহাপরিচালক, র‍্যাব ফোর্সেস মহোদয় এর সুযোগ্য দিকনির্দেশনায় র‍্যাব প্রতিনিয়ত মানবিক কর্মকান্ড পরিচালনার মাধ্যমে সমাজকল্যাণে অবদান রেখে চলেছে। কল্যাণকর এ অব্যাহত কর্মকাণ্ডের অংশ হিসেবে অদ্য ১৫ জুন, ২০২৪ খ্রি. তারিখ (শনিবার) বিকালে অধিনায়ক, র‍্যাব-৭, চট্টগ্রাম মহোদয়ের নির্দেশক্রমে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

আসন্ন পবিত্র ঈদুল আযহার সময়ে উক্ত ঈদ উপহার পেয়ে দুস্থ পরিবারগুলো অত্যন্ত খুশি হয় এবং র‍্যাব-৭, চট্টগ্রাম এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে। অধিনায়ক, র‍্যাব-৭ এর দিকনির্দেশনায় একটি চৌকস দল ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়া নিশ্চিত করে।

 

শেয়ার করুন

আরো দেখুন......